এখানে ফ্রী ট্রেনিং শিখে প্রতিমাসে প্রচুর টাকা ইনকাম করুন। Candle Making Machine Business Idea.

 

প্রিয় দর্শক আজ আবারও চলে এলাম ব্যবসার আইডিয়ার আরেকটি নতুন ভিডিও নিয়ে।  আজ আমরা আবারো চলে এসেছি মুর্শিদাবাদ জেলার লালগোলা শহরে। এর আগেও এই কোম্পানির ভিডিও আমাদের চ্যানেলে আপনারা দেখেছেন। এবং সেই ভিডিওটি তে আপনাদের আমি দেখেছিলাম মাত্র 5000 টাকা তে ব্যবসা শুরু করে প্রতিমাসে আপনি খুব ভালো টাকা আয় করতে পারবেন এবং সেই ভিডিওতে এটাও দেখেছিলেন যে  এই কোম্পানিতে সম্পূর্ণ ফ্রিতে ট্রেনিং করে আপনি ব্যবসা শুরু করতে পারবেন এবং আপনারা এও দেখেছিলেন যে মাত্র 5000 টাকার একটি মোমবাতি তৈরির মেশিন নিয়ে কিভাবে ভালো উপার্জন করা যায়।


আজকে আনিমা এন্টারপ্রাইজ কোম্পানিতে চলে আসার একটাই কারণ যে  আমাদের চ্যানেলের ভিডিও দেখে এদের কাছ থেকে  ফ্রিতে ট্রেনিং করে এবং এই মেশিনগুলি নিয়ে গিয়ে কিভাবে প্রতি মাসে ভালো টাকা উপার্জন করছে কিছু বেকার যুবক তাদের সরাসরি মুখ থেকে শুনে নেওয়ার জন্য  এই কোম্পানি একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।  এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন বিভিন্ন সমাজসেবি স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গরা।  এছাড়াও এখানে উপস্থিত ছিলেন যারা এই কোম্পানির সঙ্গে জড়িত বা এদের কাছ থেকে ট্রেনিং নিয়ে গিয়ে ব্যবসা শুরু  করেছিলেন সেই বন্ধুরা।


আমরা প্রতিনিয়ত ইউটিউব চ্যানেল বিভিন্ন কোম্পানির ভিডিও দেখে থাকি এবং তিনারা সেই ভিডিওতে প্রতিশ্রুতি দেয় যে তাদের কাছ থেকে ব্যবসা শুরু করলে তিনারা সব মাল কিনে নেবে।  কিন্তু আমরা যখন সেই ভিডিওর কমেন্ট গুলো ফলো করি তখন বুঝতে পারি যে তিনারা সেই প্রতিশ্রুতি ভঙ্গ করছে তিনারা যে কথাগুলি দিয়েছিলেন সেই কথাগুলি রাখছেন না।  এতে করে সাধারণ মানুষের খুব ক্ষতি হচ্ছে। 


আমরা প্রতিটা ভিডিও তে আপনাদের সতর্ক করি যে ব্যবসা শুরু করার আগে আপনারা অবশ্যই ভালোভাবে খোঁজখবর নিয়েই সেই ব্যবসা শুরু করবেন। আপনি যদি সতর্ক না হন তাহলে কিছু অসৎ ব্যবসায়ী আপনাদের ক্ষতি করার চেষ্টা করবে। তাই আমরা আবারও আপনাদের সতর্ক করছি আপনারা যে ব্যবসা শুরু করুন না কেন অবশ্যই ভালো করে খোঁজ খবর নিয়েই সেই ব্যবসা শুরু করুন না হলে কিন্তু আপনারই ক্ষতি হবে তখন কিন্তু আপনি কাউকে দায়ী করতে পারবেন না।


এই অনিমা এন্টারপ্রাইজ এমন এক কোম্পানি যা সবাইকে সাহায্য করে। আপনি অন্য কোথাও ব্যবসা শুরু করে থাকলে আপনার মাল যদি সেই কোম্পানি না নিয়ে থাকে তা হলেও আপনাদের সেই মাল এই আনিমা কোম্পানি কিনে নিচ্ছেন এবং আপনাদের সাহায্য করছেন। এই কোম্পানির সাথে কাজ করতে চাইলে আপনি সম্পূর্ণ ফ্রিতে ট্রেনিং পেয়ে যাবেন এবং এখানে খুব অল্প টাকা ইনভেস্ট করে আপনি ব্যবসা শুরু করতে পারবেন। 


এই কোম্পানির সম্পূর্ণ ডিটেইলস জানার জন্য অবশ্যই আমাদের এই ভিডিওটি সম্পূর্ণ দেখুন এবং আগের যে ভিডিও দুটি দেওয়া রয়েছে সেটিও অবশ্যই দেখুন তাহলে আপনি সমস্ত কিছু জেনে নিবেন।
এই কোম্পানির সাথে যোগাযোগ করতে চাইলে স্কিনে দেওয়া নম্বরে এখনই যোগাযোগ করতে পারেন। 
আমাদের দেওয়া এই ভিডিও গুলি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আমাদের উৎসাহ বাড়ার জন্য অবশ্যই একটি লাইক করে দিবেন। এবং আমাদের এই চ্যানেলে সদস্য হওয়ার জন্য চ্যানেলটি এখুনি সাবস্ক্রাইব করে পাসের বেল নোটিফিকেশনটি বাজিয়ে রাখুন। 


সব শেষে বলবো বাংলা কে এগিয়ে নিয়ে যেতে বাংলা তে ভিডিও দেখুন এবং আমাদের এই বাংলাকে গর্বিত করুন। ত চলুন আজকের কালেকশন গুলি দেখে নেওয়া যাক। 

কোন মন্তব্য নেই

Thanks for giving your opinion.

merrymoonmary থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.